তিন জন নিহত-নাটোরে

নাটোরের বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা ১০ নং ব্রিজ সংলগ্ন এলাকায় দ্রুতগামী একটি বাসের সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী তিন কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। কাল শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটলে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়। নিহতরা হলেন গুরুদাসপুরের মসিন্দা মাছপাড়ার সাইদুল ইসলামের ছেলে বায়েজিদ হোসেন (১৬), জগেন্দ্রনগরের মালেক প্রামাণিকের ছেলে হাকিম সেখ (১৩) ও একইগ্রামের ইয়াকুব হোসেনের ছেলে রাকিবুল ইসলাম (১৭)।
প্রত্যক্ষদর্শী, নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, তারা তিনজনে সকালে মোটরসাইকেলে ঘুরতে বেড়িয়ে মহাসড়কে আসে। এসময় ময়মনসিংহ থেকে যশোরগামী কাজী পরিবহনের একটি যাত্রীবাহি বাস (ঢাকা মেট্রো ব ১৪-৮৭৩৯) পেছন দিকে থেকে মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। মোটরসাইকেলটি বাসটির নীচে চাপা পড়ে দুমড়ে-মুচড়ে যায় এবং এক পর্যায়ে আগুন লেগে বাস সহ মোটরসাইকেলটি সম্পূর্ণ পুড়ে যায়। খবর পেয়ে স্থানীয়রা ও পরে বড়াইগ্রাম, গুরুদাসপুর থানা সহ বনপাড়া হাইওয়ে থানা পুলিশ এবং নাটোর ফায়ার সার্ভিসের টীম ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম শামসুন নূর জানান, বাসটির ধাক্কায় ও চাপায় ওই তিনজনের মৃত্যু ঘটে। পরে মোটরসাইকেলটি বাসটি নীচে দুমড়ে-মুচড়ে পড়লে সেখানে থেকেই আগুন লেগে যায়। তবে এর আগেই ওই বাসের সকল যাত্রী নিরাপদে নেমে যেতে সক্ষম হয়।