এফডিসিতে “তোলপাড়” বাংলার নতুন জুটি সনি ও মৌমিতা

নাম তোলপাড়..!!! এ ছবিতে চিত্রনায়িকা আইরিনের প্রথমে কাজ করার কথা থাকলেও পরে তার পরিবর্তে যুক্ত হয়েছেন মৌমিতা মৌ। আর নায়ক হিসেবে কাজ করছেন চলচ্চিত্রের নবাগত মুখ সনি রহমান। তাই বলা যায়, চলতি বছরের প্রথম দিন থেকেই এফডিসিতে নতুন এই জুটির “তোলপাড়” নামে ছবির কাজ শুরু হয়েছে। ছবিটি পরিচালনা করছেন মিজানুর রহমান মিজান।

পরিচালক মিজানুর রহমান মিজান বলেন, ‘তোলপাড় ছবিটি আশা করছি ২০১৮ সালের একটি অসাধারণ ছবি হবে। এ্যাকশন ধর্মী ছবি এটি। আমার ছবিতে প্রতিটি শিল্পীকে ভিন্ন লোকে দেখবে দর্শক।
নায়ক সনি রহমান বলেন, বেশ ভালোভাবে ছবির কাজ এগিয়ে চলছে। এফডিসিতে কয়েক দিন ধরে শুটিং করছি। আর এরপর উত্তরায় এ ছবির কিছু অংশের কাজ হবে। ছবিতে আমাকে সনি রহমান নামের চরিত্রেই দেখা যাবে।

আশা করি, মৌমিতা ও আমাকে দর্শক রুপালি পর্দায় সাদরে গ্রহণ করবেন। ছবির নায়িকা মৌমিতা মৌ বলেন, আমি মিজান ভাইয়ের পরিচালনায় এর আগে ‘রাগী’ ছবির কাজ করেছি। আর ‘তোলপাড়’ ছবিতে আমাকে একজন স্কুলটিচারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। টানা এ ছবির কাজ চলছে। আশা করি, ছবিটি দর্শক পছন্দ করবেন। ১২ই জানুয়ারি এ ছবির প্রথম ধাপের কাজ শেষ হবে বলে জানা যায়। রিপোর্টঃ “ শাহরিয়ার অর্ণব,”