তালাকে কে জিতল…?? অপু….!! না শাকিব….!!!

জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাসের সংসার ভেঙ্গ যাওয়ার খবর অনেক দূর। চিত্রনায়ক শাকিব খান ২২ নভেম্বর তালাকের নোটিশ পাঠিয়েছেন অপু বিশ্বাস কে। তবে এই নিয়ে সাংবাদিক দেরে কাছে মুখ খুলেননি অপু বিশ্বাস, তিনি একটু সময় চেয়েছেন, তিনি বলেন আপনারা আমাকে একটু সময় দিন। এর আগেও আপনারা আমার পাশে ছিলেন আমি আসা করি আপনারা এখনও আমার পাশে থাকবেন। আমি খুব তাড়াতাড়ি আপনাদের সামনে আমার বক্তব্য তুলে ধরব।আপনাদের সবাইকে ধন্যবাদ………।

ভারতের হায়দরাবাদে রাশেদ রাহা পরিচালিত #নোলক ছবির শুটিং করছেন শাকিব খান। সেখানে যাওয়ার আগে তিনি অপু কে পাঠানো তালাক নোটিশ এ সাক্ষর করেন ওই দিন তারিক ছিল ২২ নভেম্বর।

তালাকের নোটিশ পাঠানোর বিষয়টা অপু নিজে বিশ্বাস করতে পারছেনা। তিনি বলেন আমাদের মাঝে সামান্য ভুল বোঝাবুঝি ছিল কারন গত মাসে আমি ছেলে কে রেখে চিকিৎসা নিতে ভারত গিয়েছিলাম । কিন্তু কয় এক দিনের মধ্যে তা স্বাভাবিক হয়ে যায় । আর এখন পর্যন্ত স্বাভাবিক আছে।

সাকিব অপু কে যে তালাক নোটিশ পাঠিয়েছেন এই তালাক সম্পুন্ন হবে নোটিশ পাঠানোর তারিক থেকে ৩ মাস পর। বিয়ের দেনমোহর এর ৭ লাখ টাকা পরিশোধ করবেন । এ ছাড়াও সন্তান আব্রাম খানের যাবতীয় ভরণপোষণের খরচ সহ সব দায়িত্ব নিজে বহন করবেন বলে জানয়িছেন সাকিব খান। রিপোর্টঃ “শাহরিয়ার”