লাকী জাগরণ ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

লাকী জাগরণ ফাউন্ডেশনের উদ্যোগে ঢাকার নবাবগঞ্জের পুরাতন বান্দুরা এলাকায় আজ ৬ই জানুযারি সকালে গরীব শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়। শীত বস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লাকী জাগরণ ফাউন্ডেশনের সাভাপতি লাকী আহমেদ। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বান্দুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হেলাল মিয়া, বান্দুরা মসজিদ ও মাদ্রাসার সভাপতি মোঃ আব্দুস সামাদ, এবং স্থানীয় বিশিষ্ট গুণীজন মোঃ মিইসিন, আয়েশা সিদ্দিকি মনি, মোঃ জামান সরকার মজনু, আজাদ হোসেন, মোঃ নাদিম, ইয়াসমিন প্রমূখ।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশের গ্রামাঞ্চলগুলোতে শীতকালে বৃষ্টির পানির মত ঝিরঝিরে কুয়াশা পড়ে। তীব্র শীতে স্থবির হয়ে যায় সব কিছু। বৃদ্ধ নারী পুরুষ শিশু সহ অনেক অসহায় মানুষ এই শীত কাটায় খুবই কষ্টে। আমরা যারা শহরে থাকি তারা আসলে ধারনাও করতে পারবো না শীত মানুষের জন্য কত দুর্ভোগ নিয়ে আসে। বাংলাদেশে প্রতি বছর শীতে মৃত্যুবরণ করে অনেক মানুষ। আপনি মানবিক এই কাজে এগিয়ে আসতে পারেন আর্থিক সাহায্য দিয়ে কিংবা আপনারা যারা পুরনো কাপড় জমিয়ে রেখেছেন তা দিয়েও পাশে থাকতে পারেন। আমাদের লাকী জাগরণ ফাউন্ডেশন এই শীতার্তদের জন্য যতটুকু সম্ভব কাজ করে যাচ্ছে এবং ভবিষ্যতেও এই প্রচেষ্টা বজায় থাকবে।

 

শীত বস্ত্র বিতরণ করছেন লাকী ফাউন্ডেশনের সভাপতি

ছবিঃ পুরষ্কার বিতরণ করছেন লাকী জাগরণ ফাউন্ডেশনের সভাপতি

এছাড়াও লাকী জাগরণ ফাউন্ডেশন বান্দুরা ইসলামী কিন্ডার গার্টেন বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের পুরষ্কার বিতরণ করেন এবং বিদ্যালয়ের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়েও উক্ত অনুষ্ঠানে আলোচনা করা হয়। কিভাবে গরীব ছাত্র-ছাত্রীদের আরো বেশি সুযোগ সুবিধা দেয়া যায় এবং এলাকার বেশি সংখ্যক ছেলে-মেয়েকে শিক্ষার আলোয় আলোকিত করা যায়।